ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে খাদে, ১৩ যাত্রী আহত

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে ১৩ যাত্রী আহত হয়েছে। গুরুতর কয়েক জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আজ শনিবার দুপুর ৩ টার দিকে উপজেলার বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত মোঃ বেলাল উদ্দিন (৪৪) ও নুরুল ইসলাম (৪৮) নামের দুই যাত্রীর পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষণিক অপর আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শনিবার দুপুরের পর চট্টগ্রাম অভিমুখী একটি যাত্রীবাহী বাস বরইতলী রাস্তার মাথা এলাাকা পর্যন্ত পৌঁছলে এটি নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি উল্টে গিয়ে মহাসড়ক কিনারায় খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় বাসটিতে থাকা যাত্রীদের কমবেশী সকলেই আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ও গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ পাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বলেন, স্বল্প বৃষ্টিতে মহাসড়ক পিচ্ছিল থাকে। দুপুরে বৃষ্টি শুরু হলে বরইতলী এলকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক কিনারায় উল্টে যায়। এতে বাস যাত্রীরা আহত হয়েছে তবে কেউ মারা যাননি। গুরুতর কয়েক জনকে চমেক হাসপাতালেও প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: